Saturday , July 31 2021
Breaking News

টঙ্গীতে আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার এর সেহরি বিতরণ।

স্টাফ রিপোর্টার শেখ মোঃ রাকিব হোসেন

সিয়াম সাধনার মাসে,,,,,মানবতার পাশে। এই স্লোগান কে সামনে রেখে করোনা মহামারী ২য় ধাপে ২৬ শে এপ্রিল ভোররাতে টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগের সেহরি বিতরণ।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সারাদেশে এখন লকডাউন চলছে। যার ফলে এইবারের রমজান প্রতিবারের চেয়ে অনেক আলাদা। বিশেষ করে শ্রমজীবী মানুষের জন্য নিত্যদিনের খাবার যোগাড় করা অনেক কষ্টকর হয়ে যাচ্ছে। লকডাউন ও রমজান মাসে রোজা রাখার জন্য অভাবগ্রস্ত, ছিন্নমূল ও অসহায়দের হাতে সেইসব শ্রমজীবী ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে মধ্যরাতে সেহরি বিতরণ করেন টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার।

করোনা যোদ্ধা, মানবতার ফেরিওয়ালা, গরীব ও অসহায় মানুষের আশ্রয়স্থল,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের, মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এম পি মহোদয়ের নির্দেশে,
করোনা যোদ্ধা, মানবতার ফেরিওয়ালা,
গরীর ও অসহায় মানুষের বন্ধু, গাজীপুর মহানগর আওয়ামীলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক, মোঃ মতিউর রহমান মতির পরামর্শে,
লক্ষ যুবকের নয়নের মনি, গরীব ও অসহায় মানুষের বন্ধু, যুব বন্ধু, যুব সমাজেরঅহংকার,
গাজীপুর মহানগর যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক,আলহাজ্ব মোঃ কামরুল আহসান রাসেল সরকার এর পরিকল্পনায়,

টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার এর পক্ষ থেকে ২৬ এপ্রিল ভোররাতে সেহেরির সময়,৫০০এর অধিক দুস্ত ও অসহায় মানুষের মাঝে স্বাস্থ্য বিধি মেনে এই সেহেরি বিতরণ করা হয়।

সেহরি বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামীলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক, মোঃ মতিউর রহমান মতি,,,, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কলিমউল্লাহ ইকবাল,,, মোঃ রাজিব,,,মোঃ জিহাদ হাসান,,, মোঃ আব্দুল কালাম,, মোঃ হাসান মাহমুদ,,,,, মোঃ জামান,,,,মোঃ আজমির হোসেন জিসান,,,,মোঃ কবির হোসেন,,,, মোঃ আব্দুল্লাহ আল আসুম,,,,মোঃ নামুল হাসান সানি,,,,মোঃ আরাফাত হোসাইন,,, মোঃ মেহেদী হাসান সোহাগ প্রমুখ

সেহরি বিতরণ কালে এক প্রশ্নের জবাবে দেশবাসীর উদ্দেশ্যে টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার ৷

আমি মন থেকে চাই-আল্লাহ যেনো আমাদের পৃথিবীকে নিষ্পাপ করে দেন। আমি আল্লাহর কাছে দোয়া করি, করোনা পরবর্তী প্রজন্ম যেনো নতুন একটি পৃথিবী দেখতে পারে। আমাদের দেশে ১০ কোটি মানুষ আছে যারা নিজের খাবার নিজে যোগাড় করতে পারবে। আমরা ১০ কোটি মানুষ যদি প্রত্যেকেই একজন অন্যজনকে খাবার শেয়ার করতে পারি তাহলে কেউ ক্ষুদার্ত থাকবে না, না খেয়ে মরবে না।
যদি না পারি এই দেশে আমাদের বেঁচে থাকার কোনো অধিকার নাই। আল্লাহ আমাদের আরো শাস্তি দিক, কিন্তু পরবর্তী প্রজন্ম সারাবিশ্বকে নাড়িয়ে দেবে, এটাই আমারা চাই তারা পৃথিবীর আইডল হোক । দুঃখিত আমি সামান্য সামর্থ্য নিয়ে পাশে দাঁড়াতে গিয়ে বুঝলাম-আসলে কি অবস্থা। প্রাকটিক্যাল অবস্থা থেকে বুঝলাম নিন্মআয়ের দরিদ্র পরিবার গুলো মারাত্মক খাদ্য সংকটে আছে।
এই মূহুর্তে আপনারা প্রত্যেকে যদি দায়িত্ব নিয়ে তাদের পাশে না দাড়ান, তা হলে না খেয়ে অনেক মানুষ মারা যাবে। আপনি সাহায্য করা শুরু করলে আরেকজন উৎসাহিত হবে। আমরা এখন পাশে না দাঁড়ালে জাতি মাফ করবে না, যার যা সামর্থ্য আছে তাই নিয়ে পাশে দাঁড়ান। এক বেলার খাবার কম খান সবাই একজন আরেকজন ক্ষুধার্তকে খাওয়ান সাহস করে যার সামর্থ্য আছে পাশে দাঁড়ান। রুট লেভেলের মানুষের অনেক খারাপ অবস্থা, যা ৭১ সালে যে গল্প শুনছি তার চেয়েও ভয়াবহ অবস্থা বর্তমানে। নিজেকে সেভ করে ঘর থেকে বেড় হোন মৃত্যুর ভয় না করে।
আসুন আমরা রমজানের পবিত্রতা রক্ষা করি,,নিরাপদ দূরত্ব বজায় রেখে সকলের জন্য আল্লাহর কাছে প্রার্থনা করি। ইফতার অনেকেই দেয়, কিন্তু সেহরির সময় খুব কম লোকই দেয়। আপনারা দয়া করে সেহেরির সময় খাবার দিন। আমি অনেক কাছ থেকে ওনাদের কষ্ট দেখেছি।

About shahin

Check Also

ঘাটাইল ঈদগাহ মাঠে ঈদুল আযহার জামায়াত সকাল সাড়ে সাতটায়

সরকারি নির্দেশনা মোতাবেক খোলা যায়গায় ঈদের জামায়াত অনুষ্ঠানের স্বার্থে এবার টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: