সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
প্রকা‌শিত সংবা‌দের প্রতিবাদ

প্রকা‌শিত সংবা‌দের প্রতিবাদ

নিজস্ব প্রতিনিধি:
বিগত ০৮/০৫/২০২০ তারিখে দৈনিক কালের চিত্র, দৈনিক পত্রদূত সহ কয়েকটি পত্রিকা ও অনলাইন সংস্ককারে সাতক্ষীরায় তারেক রহমানরে উপহার বিতরণে বি.এন.পি’তে দন্দ্ব নামের শিরোনাম করা হয় এবং উক্ত সংবাদের মধ্যে একটি অংশে সাতক্ষীরা জেলা ছাত্রদল তারেক রহমানের উপহার সমগ্রী বিতরণে বড় অনিয়ম করেছে বলে উল্লেখ করা হয়। আমরা সাতক্ষীরা জেলা ছাত্রদল এই সংবাদের সত্যতা নিয়ে বিব্রত ।
আমরা কেন্দ্রীয় ছাত্রদলে নির্দেশ মোতাবেক এবং বিভাগীয় প্রতিনিধি টীমের দিক নির্দেশনায় ২০১৩ সালের ছাত্রদলের ক্ষতিগ্রস্থ পরিবার ও ব্যক্তির একটি তালিকা পাই। এই তালিকা ২০১৩ সালের তৎকালীন জেলা ছাত্র দলের সভাপতি হাফিজুর রহমান মুকুল কর্তৃক কেন্দ্রীয় ছাত্রদলকে পাঠানো হয়েছিল। এই প্রেক্ষিতে বিগত বছর গুলোতে তারেক রহমান কর্তৃক প্রদত্ত উপহার মোট ৯ জনের নামে বরাদ্ধ হয়ে আসছিল। কিন্তু আমরা জেলা ছাত্রদল নতুন নেতৃত্বে আসার পর জানতে পারি যে ঐ ৯ জনের মধ্যে ৭ জনের অস্তিত্ব থাকলেও ২ জনের কোন অস্তিত্ব খুজে পাওয়া যাই নাই। আমরা প্রতিটি উপজেলায় তালিকা অনুযায়ী বাড়ি বাড়ি যেয়ে তারেক রহমানের প্রদত্ত উপহার সমগ্রী পৌছে দিয়েছি। যে ২ জনের কোন খোজ পাওয়ায় যায় নাই তাদের অনুসন্ধানে বিগত কমিটির সরণাপন্ন হলেও কোন প্রকার তথ্য দিতে পারে নাই। এই ২ জনের নামে বরাদ্ধ কৃত অর্থ আমরা কেন্দ্রে ফেরত পাঠানোর পর আবার ২ জনের নতুন তালিকা করে তাদের নামে বরাদ্ধ অনুমোদন করানো হয়। এর মধ্যে মুরারীকাটী’র শাহিন এবং আগরদাড়ী’র শহীদ আবুল হাসানের মায়ের হাতে প্রদত্ত উপহার পৌছে দেওয়া হয় এবং তাদের সম্পর্কে বিস্তারিত বর্ণনা কেন্দ্রীয় সংসদকে অবহিত করা হয়।
পরবর্তীতে আপনার পত্রিকার মাধ্যমে আমরা জানতে পারি জেলা বিএনপি’র বর্তমান আহŸায়ক ও সদস্য সচিব তারেক রহমান প্রেরিত উপহার ছাত্রদল দ্বারা বন্টন নিয়ে একটি মিথ্যা, বানোয়াট ও গঠনতন্ত্র পরিপন্থি মন্তব্য করেছেন এবং নির্যাতিত পরিবার ও শহীদদের নাম, সংবাদপত্রে উল্লেখ করে তাদেরকে সামাজিক ভাবে হেয়পতিপন্ন করেছেন। আমরা সাতক্ষীরা জেলা ছাত্রদল প্রকাশিত এই সংবাদে বিব্রত এবং পাশাপাশি এই ধরনের মন্তব্যের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, একই সাথে এই ধরণের ঘৃণ্য ও দোষারপের চক্রান্তকারীদেরকে সাতক্ষীরা জেলা ছাত্রদল গভীরভাবে ধিক্কার জানায়।

প্রতিবাদান্তে,

শেখ শরিফুজ্জামান সজীব মমতাজুল ইসলাম চন্দন

সভাপতি সাধারণ সম্পাদক
সাতক্ষীরা জেলা ছাত্রদল। সাতক্ষীরা জেলা ছাত্রদল

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com