Saturday , July 31 2021
Breaking News

ঈশ্বরগঞ্জে বাকীর টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ আহত ৫

হোছাইন মুহাম্মদ তারেক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ঈশ্বরগঞ্জে দোকান বাকীর টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। শুক্রবার ইফতার পূর্ব সময়ে ঘটনাটি ঘটেছে উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের ভারতী বাজারে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মামদীপুর গ্রামের আব্দুস সালামের পুত্র স্থানীয় ভারতী বাজারে মুদি ব্যবসায়ী শাহ আলম সাখুয়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে সোহেল (২৫) এর কাছে দোকান বাকীর টাকা পেত।

এ পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে সোহেলের লোকদের সাথে সংঘর্ষের সূত্রপাত হয়। এ সংঘর্ষ থামাতে গিয়ে পুনাইল গ্রামের আব্দুস সালামের পুত্র আজিজুল হক (৩০), হুমায়ুন কবীর বাবুল (৪৬) আমিনুল ইসলাম মাখন (২৮) শাহ আলম (২৪) মহিউদ্দিন আজাদ মানিক (৪২), সাখুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালাউদ্দিন মাহমুদ (৫৩) গুরুতর আহত হয়।

আহতদের চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে আজিজুল হকের অবস্থা অবনতি হলে তাকে ময়মনসিংহ থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১০টায় তার মৃত্যু হয়। অতিরিক্ত পুলিশ সুপার (গৌরিপুর সার্কেল) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জানান, এ হত্যাকান্ডের ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About shahin

Check Also

ঘাটাইল ঈদগাহ মাঠে ঈদুল আযহার জামায়াত সকাল সাড়ে সাতটায়

সরকারি নির্দেশনা মোতাবেক খোলা যায়গায় ঈদের জামায়াত অনুষ্ঠানের স্বার্থে এবার টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: