Saturday , July 31 2021
Breaking News

পটুয়াখালী শহরস্থ পিটিআই রোডে তফসিল বর্নিত সম্পত্তিতে বে-আইনিভাবে বসতবাড়ি নির্মানের অভিযোগ।

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী সদর পৌরসভার ৪ নং ওয়ার্ডের পিটিআই রোডের শান্তিনীড়ে তিন বোনকে সম্পত্তি থেকে বঞ্চিত করে জোর পুর্বক বসতবাড়ি নির্মান মোকদ্দমার বাদীকে মিথ্যে মামলায় হয়রানির করার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে মোঃ ওবায়েদুল ইসলাম ওরফে বাদল এর বিরুদ্ধে।এবিষয়ে মোসাঃ হেলেনা বেগম বাদী হয়ে পটুয়াখালী পুলিশ সুপার বরাবর ২৯’মে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।যাহার স্মারক নং-৬৬৭/mp. অভিযোগের ভিত্তিতে অফিসার ইনচার্জ ডিবি পুলিশ পটুয়াখালীকে তদন্ত ভার দেয়া হয়েছে।

অভিযোগ সুত্রে জানাগেছে, তফসিল বর্নিত সম্পত্তি জেএল-৩৮ নং- পটুয়াখালী মৌজার, এস,এ খতিয়ান নং-১৮৮৬,দাগ নং-৮০৮৯ দাগের সম্পত্তি বন্টনের দাবিতে অভিযোগকারী হেলেনা আক্তার,স্বামীঃ এম,এ খালেক মৃধা, সহ কতিপয় মালিকগন বিবাদী হয়ে মোকাম বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালতে দেওয়ানী ১৩৬/২০২১ নং মোকদ্দমা দায়ের করা হয়েছে। এবং অস্থায়ী নিষেধাজ্ঞার প্রার্থনা করা হলে বিজ্ঞ আদালত বিবাদীদেরকে শোকজ আদেশ প্রদান করেন।আদেশের পরপরই বিবাদীরা তরিঘরি করে পটুয়াখালী পৌরসভা থেকে তফসিল বর্নিত সম্পত্তিতে প্লান অনুমোদনের চেষ্টা করে।

এবিষয়ে বাদী হেলেনা আক্তার গত ২২/০৩/২০২১ ইং তারিখ পটুয়াখালী পৌরসভা মেয়র বরাবর তফসিল বর্নিত সম্পত্তিতে প্লান অনুমোদন দেয়া যাবে কিনা এই মর্মে আইনগত মতামত চাহিয়া পৌরসভার আইন উপদেষ্টা বরাবর লিখিত আবেদন করেন। বিজ্ঞ আইন উপদেষ্টা কাগজপত্র সঠিকভাবে না পাওয়ায় অদ্যাবধি কোন মতামত প্রদান করেন নাই।পটুয়াখালী পৌরসভা থেকে কোন আদেশ না পেয়ে অবৈধ ও বে-আইনি ভাবে বিবাদী বাদল ঐ তফসিল বর্নিত সম্পত্তি জবর দখলের পায়তারা চালাচ্ছে।এমত অবস্থায় ন্যায় বিচার এবং আইনশৃঙ্খলার অবনতি যেন না ঘটতে পারে সে জন্য দ্রুত আইনি সহযোগিতা চেয়ে বাদী ও কতিপয় মালিকগন পটুয়াখালী জেলা পুলিশ সুপার বরাবর লিখিত আবেদন করেন বলে জানাযায়।

About shahin

Check Also

ঘাটাইল ঈদগাহ মাঠে ঈদুল আযহার জামায়াত সকাল সাড়ে সাতটায়

সরকারি নির্দেশনা মোতাবেক খোলা যায়গায় ঈদের জামায়াত অনুষ্ঠানের স্বার্থে এবার টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: