Saturday , July 31 2021
Breaking News

সংসার জীবন ২৮ বছর,কোটি টাকা নিয়ে স্ত্রী উধাও

নিজস্ব প্রতিনিধি গাজীপুরঃ

বিবাহের সময় নগদ ১৩ ভরি স্বর্নালংকার দিয়ে আনুমানিক ২৮ বছর পূর্বে ইসলামী শরিয়ত মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে দীর্ঘ ২৮ বছর সংসার জীবন অতিবাহিত করেন। তাদের এই সংসার জীবনে একটি ছেলে সন্তানের জন্ম হয়,এক মাত্র সন্তানকে নিয়ে সুখে শান্তিতে ঘর সংসার করে আসছিলেন। হঠাৎ সুখের সংসারে নেমে এলো কালবৈশাখী ঝড়,স্বর্ণলংকারসহ নগত আনুমানি অর্ধ কোটি টাকা নিয়ে স্ত্রী উধাও।

গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া পুর্বখন্ড গ্রামের মৃত আমির উদ্দিন বেপারীর ছেলে আফির উদ্দিন বেপারীর স্ত্রী লিপি আক্তার প্রায় দেড় কোটি টাকা নিয়ে উধাও হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

এ বিষয়ে মৃত আমির উদ্দিন বেপারীর ছেলে আফির বেপারী বাদী হয়ে গাজীপুর পুলিশ সুপার বরাবর ও শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগ সুত্রে শ্রীপুর উপজেলার কেওয়া পুর্বখন্ড গ্রামের মৃত আমির উদ্দিন বেপারীর ছেলে আফির উদ্দিন বেপারীর সাথে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের গাজী মো.হরমুজ আলী খানের কন্যা লিপি আক্তারের সাথে ইসলামী শরিয়ত মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে।

আফির বেপারী ও লিখিত অভিযোগ সুত্রে, ২২ জানুয়ারি ২০২১ ইং শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে আমি ঘুম থেকে উঠে দেখি ঘর হইতে ১৩ ভরি স্বর্নাংলকার ও নগদ দুই লক্ষ টাকা এবং ২ টি গবাদি পশু সহ প্রয়োজনীয় মুল দলিল ৩টি, জাতীয় পরিচয়পত্র আর অন্যান্য আসবাবপত্রসহ আমার ঘরে কোন জিনিসপত্র নাই। আমার বাড়ির ভাড়াটিয়াদের মাধ্যমে জানতে পারি আমার স্ত্রী লিপি আক্তার আমার শশুর এর সহযোগিতায় ট্রাক ভরিয়া নিয়া চলে গেছে ।

এর আগে ১৫ জানুয়ারি ২০২১ইং আমার স্ত্রী লিপি আক্তার,শালিকা শিল্পি আক্তার,আমার শুশুর গাজী মো.হরমুজ আলী খান এবং শাশুড়ির সহায়তায় আমার কাছ থেকে জোর পূর্বক ১০/১২ পাতা নন জুডিসিয়াল ষ্ট্যাম্পে স্বাক্ষর করিয়া নিয়ে নিছে। আমাকে যে কোন প্রকার মিথ্যা মামলা অন্যের কাছ থেকে হাওলাত দেখাইয়া বিশাল ক্ষয়ক্ষতি করিতে পারে। এবিষয়ে আমার স্ত্রীর ফোনে ফোন করলে আমাকে হুমকি প্রদান করে। যাহার কল রেকর্ড আমার কাছে রক্ষিত আছে এবং আমাকে এই বলে হুমকি দেয় আমার স্বাক্ষরিত ষ্ট্যাম্প দিয়া বড় ধরনের হাওলাদ বা দেনা দেখাইয়া আমার বিশাল ক্ষয়ক্ষতি এবং আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে । যেহেতু আমার স্ত্রী এবং শশুর আমার বিরুদ্ধে ভবিষ্যতে যে কোন ধরনের মামলা মোকদ্দমা দিয়া হয়রানি করিতে পারে এমতাবস্থায় আমি আতংকিত দিন পার করতেছি। আমি এবিষয়ে প্রশাসনের একান্ত সহযোগিতা চাই। যাতে আমার ষ্ট্যাম্প গুলি আমার শশুরের নিকট হইতে উদ্ধার হওয়া একান্ত আবশ্যক। অন্যথায় তাদের দ্বারা আমার ক্ষতির সম্ভাবনা বিদ্যমান রহিয়াছে।

এ বিষয়ে আফির বেপারী বলেন, আমি আমার স্বাধ্যমত চেষ্টা করেছি তাকে সুখী করার। জানি না সে কেন এতদিন সংসার করার পর আজ কোন লোভে পড়ে আমার এত বড় ক্ষতি করলো। আমি তার বাবার বাড়িতে ঘর নির্মাণ করার জন্য ওয়ান ব্যাংক,এক্সিম ব্যাংক থেকে ৪৫ লক্ষ টাকা লোন করে দিয়েছি। এখন সে লোন পরিশোধ করছে না,ব্যাংক থেকে আমাকে চাপ দিচ্ছে। তিনি আরোও বলেন লিপি আমার ঘরের সব কিছু নিয়ে গেছে,আমাকে দেওলীয়া বানিয়ে পাড়ি জমাইছে বাপের বাড়ি। আমি এখন নিরুপায়,আমি প্রশাসনের এর কাছে সুষ্ঠু বিচার চাই।
এ বিষয়ে লিপি আক্তার বলেন, আফির বেপারী যা বলেছে সব মিথ্যা বলেছে। আমি তার বাড়ি থেকে কিছুই আনি নাই। বরং বেপারি আমাকে মারধোর করে বের করে দিয়েছে। এবিষয়ে আমি ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নিবেন পুলিশ।

About shahin

Check Also

ঘাটাইল ঈদগাহ মাঠে ঈদুল আযহার জামায়াত সকাল সাড়ে সাতটায়

সরকারি নির্দেশনা মোতাবেক খোলা যায়গায় ঈদের জামায়াত অনুষ্ঠানের স্বার্থে এবার টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: