সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন- ফেনী প্রেসক্লাব। মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র উদ্যোগে বিনামুল্যে মাস্ক ও লিফলেট বিতরণ মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন স্বপন মিয়াজী ঈশ্বরগঞ্জে জাতীয় ছাত্র সমাজের নতুন কমিটি গঠন : সভাপতি আতিকুর রহমান সম্পাদক নিলয় হাসান ঈশ্বরগঞ্জে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিতে টিকা কার্যক্রম ব্যাহত শ্রীপুরে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন শেরপুরে ৭ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ মানসিক ভারসাম্যহীন মায়ের বিরুদ্ধে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মাদকমুক্ত নবীনগর চাই। না ফেরার দেশে নজরুল স্যার নবীনগর শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।
শ্রীপুরে নদীতে সাঁতার কাটতে গিয়ে যুবক নিখোঁজ

শ্রীপুরে নদীতে সাঁতার কাটতে গিয়ে যুবক নিখোঁজ

নিজস্বপ্রতিবেদক : গাজীপুরের শ্রীপুর বরমী শীতলক্ষ্যা নদীতে বন্ধুদের সাথে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হয়েছে রাসেল (১৬) নামের এক কোরআনের হাফেজ । মঙ্গলবার দুপুরে বরমী বাজার ইটা-বালুঘাট শীতলক্ষ্যা নদীতে এ ঘটনা ঘটে ।নিখোঁজ রাসেল বরমী ইউনিয়নের ৮ নং ওয়াডের কেন্দুয়া গ্রামের নুরুল ইসলঅম লিটনের ছেলে । খবর পেয়ে মাওনা ফায়ার সাভিস ও টঙ্গী থেকে একটি ডুবুরীর দল ঘটনাস্থলে প্রায় ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে নিখোঁজ যুবকের সন্ধান পাননি ।
নিখোঁজ যুবক রাসেলের চাচা আলম জানান, মঙ্গবার দুপুরে রাসেল পাঁচ বন্ধুদের সাথে নিয়ে নদী সাঁতার কাটতে যায় । চার বন্ধু সাঁতার কেটে নদী অতিক্রম করার সময় ড্রেজারের নিচে পরে নিখোঁজ হয় ।
মাওনা ফায়ার সাভিসের সেস্টশ কমকতা রাম প্রাসাদ পাল বলেন, খবর পেয়ে মাওনা ফায়ার সাভিস ও টঙ্গী থেকে একটি ডুবুরীর দল প্রায় ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে নিখোঁজ যুবকের সন্ধান পাননি ।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com