Saturday , July 31 2021
Breaking News

‌ ফোন দি‌লেই হতদ‌রি‌দ্রের দোর‌গোড়ায় আ‌মিনুল

‌ নিজস্ব প্রতি‌নি‌ধিঃ

০১৭১২৭০৩২৪০ একটা নম্বার যা‌তে ফোন দিলেই, পৌছে যাচ্ছে খাদ্যসহ যে কোন প্রয়োজনীয় সামগ্রী। মহৎ এই কাজের উ‌দ্যোগতা ২ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ আমিনুল ইসলাম।

এ ব্যাপারে কথা হয় তার সা‌থে তিনি বলেন, “অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই । মানুষ স‌ুস্থ থাকুক ঘ‌রে থাকুক নিরাপ‌দে থাকুক এটাই আমার কাম‌্য”।

তি‌নি আ‌রো ব‌লেন “ক্রীড়া মুখি তরুণ চায়”মাদক মুক্ত সমাজ চায়”আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চায় এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্তি আমি”।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন বাকী আছে আরও কয়েক মাস। এখনো আনুষ্ঠানিকভাবে শুরু হয়নি নির্বাচন কার্যক্রম। তবে সম্ভাব্য প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করেছে। জেলার জেলার প্রতিটি ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীরা  এখন মাঠ চষে বেড়াচ্ছেন। তবে তৎপরতা বেশি আওয়ামী লীগ  মনোনয়ন প্রত্যাশীদের।ভোটাররা এখনই আলোচনা শুরু করেছেন।শ্রীপুর  উপজেলার ২নং গাজীপুর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে এবার ও সবার কাছে পুরোনো একটি মুখ জনপ্রিয় হয়ে উঠেছে  আমিনুল ইসলাম ।

এলাকাবাসীরা বলেন ” আ‌মিনুল একজন প্রতিবাদী এবং পরোপকারী ব‌্যা‌ক্তি যে কোন প্রয়োজ‌নে আমরা তা‌কে বলা মাত্রই সমাধান ক‌রে দেয়। আমরা তার দীর্ঘায়ূ কামনা ক‌রি।

About provatbarta

Check Also

কুষ্টিবরাইতটা ‘ওয়ান ইলেভেন’ শিরের পাণায়তারায়: ক্যান্সার

সংবাদাকা সংবাদদাতা: জলকৃষিদৈততা ‘ওয়ান ইলেভেন’ থাকার সময় ঘটনাক্রমে নিখোঁজ হয়ে যায় লীগের শুক্রবারের রাজধানী অ্যাভিনিউয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: