সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
কিশোরগঞ্জে নতুন ২০ ডাক্তার ও ১২২জন নার্সের যোগদান

কিশোরগঞ্জে নতুন ২০ ডাক্তার ও ১২২জন নার্সের যোগদান

সূর্য বসাক,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি,
কিশোরগঞ্জে নতুন ২০ ডাক্তার ও ১২২জন নার্সের যোগদান

১৩ মে ২০২০,
কিশোরগঞ্জে ৩৯তম বিসিএস’র অপেক্ষমান তালিকা ২০জন ডাক্তার এবং করোনা প্ররিস্থিতি বিশেষ বিবেচনায় জরুরি ভিত্তিতে নিয়োগপ্রাপ্ত ১২২জন নার্স যোগদান করেছেন।

কিশোরগঞ্জের সিভিল সার্জন এবং কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সৈয়দ মঞ্জুরুল হক এ তথ্য নিশ্চিত করেছন।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, কিশোরগঞ্জে নতুন করে ২০জন ডাক্তার যোগদান করার কথা রয়েছে। এরমধ্যে মঙ্গলবার ও আজ বুধবার ১৯জন ডাক্তার যোগদান করেছেন। বৃহস্পতিবারের মধ্যে হয়তো অপর একজন ডাক্তার যোগদান করবেন।

অপরদিকে, কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সৈয়দ মঞ্জুরুল হক জানান, এ মেডিকেল কলেজ হাসপাতালে নতুন ১৬৮জন নার্স যোগদানের কথা রয়েছে। ইতিমধ্যে সরকার ১২২জন নার্সের যোগদান চুড়ান্ত করেছে। এরমধ্যে আজ বুধবার বিকাল পর্যন্ত ১১৯জন নার্স যোগদান করেছেন। বৃহস্পতিবারের মধ্যে হয়তো অপর ৩জন নার্স যোগদান করেবেন।

নতুন করে ডাক্তার ও নার্স যোগদান করায় এখানকার স্বাস্থ্য সেবার গতি আরও বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এবং সৈয়দ নজরুল ইসলাম মেডিকেলের পরিচালক ডা. সৈয়দ মঞ্জুরুল হক।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com