Saturday , July 31 2021
Breaking News

ঘাটাইলে করোনায় প্রাণ গেল যুবকের

মোঃ শামীম মিয়া, ঘাটাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ঘাটাইলে করোনাভাইরাস সংক্রমণে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ রোববার (১১ জুলাই) সকাল সাড়ে দশটার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

করোনায় মারা যাওয়া ওই যুবকের নাম রাফিউ ইসলাম নোবেল। তিনি ঘাটাইলের দিগর মধ্যপাড়ার বাবুল ইসলামের বড় ছেলে। পরিবার সদস্যদের সাথে সে পৌরসভার খরাবর এলাকায় বসবাস করতেন। অবিবাহিত এই কিশোরের বয়স ২৬ বলে জানিয়েছেন তার পরিবার সদস্যরা।

দিগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন জানান, দিগর মধ্যপাড়া এলাকার বাসিন্দা বাবুল ইসলামের বড় ছেলে নোবেলের প্রায় ২০ দিন আগে করোনার নানা উপসর্গ দেখা দেয়। এমতবস্থায় সে তার নিজ বাড়ীতে চিকিৎসা নিচ্ছিলেন। পরে গত ১০ দিন আগে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে প্রথমে তাঁকে ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার উন্নতি না ঘটলে পরে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে সে মৃত্যুবরণ করে।

ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন আরও জানান, আজ মাগরিবের নামাজের পর দিগর নিজ এলাকায় সরকারি সকল স্বাস্থ্যবিধি মেনে তার নামাজে জানাজা শেষে এলাকার কবরস্থানে তাঁকে সমাহিত করা হবে।

অল্প বয়সী নভেলের করোনায় মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এছাড়াও মানুষের মধ্যে দেখা দিয়েছে করোনা আতঙ্ক।

About shahin

Check Also

ঘাটাইল ঈদগাহ মাঠে ঈদুল আযহার জামায়াত সকাল সাড়ে সাতটায়

সরকারি নির্দেশনা মোতাবেক খোলা যায়গায় ঈদের জামায়াত অনুষ্ঠানের স্বার্থে এবার টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: