Saturday , July 31 2021
Breaking News

মার্কিন খুচরা বিক্রয় জুনে চমক প্রত্যাবর্তন; ইউরোজোন মুদ্রাস্ফীতি হ্রাস – ব্যবসায় লাইভ | ব্যবসায়

জুনের শক্তিশালী মার্কিন খুচরা বিক্রয় অর্থনৈতিক পুনরায় উদ্বোধনের পরেও অবসর এবং আতিথেয়তা ইত্যাদির বিস্তৃত পরিসীমা সরবরাহ করার পরেও শারীরিক জিনিসে ব্যয় করার ক্ষুধা হ্রাস করার পরামর্শ দেয়। আর্থিক আকারে এবং আয়ের সাথে ব্যয়ের জন্য দৃষ্টিভঙ্গি বাড়ানো দুর্দান্ত is

এটি একটি উত্সাহজনক প্রতিবেদন যা গ্রাহকের ব্যয়ের গতি শক্তিশালী থাকার পরামর্শ দেয়। তদুপরি, খুচরা বিক্রয় সাধারণত মোট গ্রাহক ব্যয়ের 40-45% হয়, যা সাধারণত জিডিপির প্রায় 65-70% থাকে। স্পষ্টতই এটি সামগ্রিক অর্থনৈতিক ক্রিয়াকলাপের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উপাদান, তবে অর্থনীতির পুনরায় খোলার সাথে সাথে অর্থ ব্যয় করার জন্য আরও অনেক বেশি বিকল্প রয়েছে।

ভ্রমণ ক্রিয়াকলাপ, বিনোদন এবং অবসর যা কিছু নয়, খুচরা বিক্রয় থেকে নেওয়া “জিনিস” থেকে ক্রেতাদের মোট ব্যয়কে পুনরায় ভারসাম্য বজায় রাখবে তা আমরা “অভিজ্ঞতার” দিকে দেখব। আজকের প্রতিবেদনে সুপারিশ করা হয়েছে যে ফলস্বরূপ খুচরা বিক্রয় কমে যাওয়া আমাদের ভয় করা উচিত নয়। পণ্য এবং পরিষেবা উভয়ই বৃদ্ধি পেতে পারে। সর্বোপরি, গ্রাহক অর্থ উপার্জন ও ক্রেডিট কার্ড ingণ গ্রহণ পরিশোধের সাথে দুর্দান্ত আকারে রয়ে গেছে।


Source link

About provatbarta

Check Also

একটি নতুন প্রজন্ম কীভাবে সরাসরি মার্কিন ইতিহাসে রেকর্ড স্থাপন করছে ইতিহাস বই

আমিব্রাম এক্স কেন্দি এবার “কালো রেনেসাঁ” ডাব করে। মাটিতে সক্রিয়তার কারণে তিনি বলেছিলেন, “বর্ণবাদ সম্পর্কে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: