সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শেরপুরের সাবেক এম.পি রুবেলের নেতৃত্বে জেলা বিএনপির ত্রাণ বিতরণ অব্যাহত

শেরপুরের সাবেক এম.পি রুবেলের নেতৃত্বে জেলা বিএনপির ত্রাণ বিতরণ অব্যাহত

শেরপুর প্রতিনিধি : করোনা ভাইরাসের সংক্রমণের জন্য দেশব্যাপী তারেক রহমানের নির্দেশনায় চলছে বিএনপির খাদ্য সামগ্রী উপহার বিতরণ।
তারই ধাবাহিকতায় ১৬ মে শনিবার সকাল ১০ টায় শেরপুর জেলা বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের সহযোগিতায় শেরপুর জেলা বিএনপির জনপ্রিয় নেতা, বিএনপি কেন্দ্রিয় নির্বাহি কমিটির সদস্য, শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের নেতৃত্বে শেরপুর পৌরসভাধীন গরুহাটি মহল্লায় জে. আর পাবলিক স্কুল মাঠে ১, ২ ও ৩ নং ওয়ার্ডের তিনশতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, চিনি, সেমাই, মুড়ি ও তেল সহ খাদ্য সামগ্রী উপহার বিতরন করা হয়।
এখানে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল, পরিচালনায় ছিলেন ভাপ্রাপ্ত সাধারন সম্পাদক আওয়াল চৌধুরী।আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি ফজলুল হক লাভলু, মোখলেসুর রহমান জীবন, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম মাসুদ, আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ পলাম, আক্রামুজ্জামন রাহাত, আবু রায়হান রুপন, সম্পাদক মন্ডলীর সদস্য সেলিম শাহী, রেজাউল করিম রুমি, জেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক কামাল হোসেন, জেলা যুবদল সভাপতি আতাহারুল ইসলাম আতা, ছাত্রদল সভপতি শওকত হোসেন, সাধারন সম্পাদক নিয়ামুল হাসান আনন্দ, ছাত্রনেতা সজিব, শুভ্র, কায়েস, বাবু, সজীব, সানি, মনি, পারভেজ, প্রবাল, শিমুল, তুষার, রিয়াদ, মিসকিন, রিদয়, সুমন, খালিদুজ্জামান আসিফ, জাকির, লাভলু, রুবেল, সোহান, আজিম সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।বিএনপি ধারাবাহিক ভাবে ১৫তম দিনে তাদের খাদ্য সহায়তা অব্যাহেত রেখেছে এবং এই কার্য়ক্রাম অব্যাহত থাকবে যতদিন করেনা থাকবে।
প্রোগ্রামে প্রতিদিনের মত আজকেও ছাত্রদলে তাদের নেতাকর্মীদের নিয়ে সার্বিক সহযোগিতা করে তা সফল করে। জেলা ছাত্রদল সভাপতির কাছে জানতে চাইলে তিনি বলেন- আমাদের দেশনায়ক তারেক রহমান সাহেবের আস্থাভাজন জেলা বিএনিপর সভাপতি মাহমুদুল হক রুবেল সার্বিক তত্বাবধানে যে খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে আমরা ছাত্রদল অক্লান্ত পরিশ্রম করে অসহায় মানুষের মাঝে সুশৃঙ্খল ভাবে তা পৌছে দিতে প্রানান্ত চেষ্টা করে যাচ্ছি। আমরা যে কোন ধরনের ক্রান্তিলগ্নে দেশের জন্য দেশের মানুষের জন্য যে কোন ধরনের ত্যাগ স্বীকার করতে প্রস্তুত। তাই আমাদের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান সাহেব ছাত্রদলকে “মানব সেবায় ছাত্রদল” বলে আখ্যায়িত করেছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com