সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ফেণীতে নতুন করে ২জন সহ আক্রান্ত ৩০!

ফেণীতে নতুন করে ২জন সহ আক্রান্ত ৩০!

ফেণী প্রতিনিধিঃ ফেনীতে করোনাভাইরাসে নতুন করে আরো দুই জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে একজন সিভিল সার্জন কায্যালয়ের পরিচ্ছন্নতা কর্মী ও অপরজন সরকারী কর্মকর্তা। এ নিয়ে জেলায় ৩০ জন করোনাভাইসারে আক্রান্ত হয়েছেন। একই সাথে আক্রান্ত দুই চিকিৎসক সুস্থ্য হয়েছেন বলে শনিবার সকালে সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন জানিয়েছেন।

সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন জানান, শুক্রবার মধ্যরাতে চট্টগ্রামের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজের (বিআইটিআইডি/BITID) ল্যাবে ও নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় ফেনীতে দুই জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত দুই জনই পুরুষ।

তিনি আরো জানান, আক্রান্ত একজন সিভিল সার্জন কার্যালয়ের পরিচ্ছন্নতা কর্মী। তিনি ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের মালিপুরের বাসিন্দা। অপরজন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাসিন্দা।

তিনি পরশুরাম উপজেলার একটি ইউনিয়নের ভূমি অফিসের উপ-সহকারি পদে কর্মরত রয়েছেন। তিনি ফেনী জেনারেল হাসপাতালের আসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

ফেনী জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, শুক্রবার মধ্যরাত পর্যন্ত জেলায় ৯১২ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়।এর মধ্যে ৬৭৮ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় করোনাভাইরাসে দুই জনপ্রতিনিধি, দুই সরকারি কর্মকর্তা, দুই চিকিৎসক, একজন পুলিশসহ ৩০ জন আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন আটজন। অবস্থার অবনতি হওয়ায় একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আক্রান্তরা আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com