সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
পলাশে ১২০০ (বারোশো)পরিবারের মধ্যে ডাঃ আনোয়ারুল আশরাফ খান দীলিপ এমপির খাদ্য সামগ্রী বিতরণ।

পলাশে ১২০০ (বারোশো)পরিবারের মধ্যে ডাঃ আনোয়ারুল আশরাফ খান দীলিপ এমপির খাদ্য সামগ্রী বিতরণ।

জাহিদ হাসান ,পলাশ প্রতিনিধিঃমাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে

নরসিংদী ২ পলাশের এমপি আলহাজ্ব ডা‌ঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে যাওয়া ১২০০ পরিবারের মধ্যে পলাশ শিল্পাঞ্চল সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আজ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

তিনি বলেন ইতিমধ্যে তার নির্বাচনী এলাকায় ৩৫ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তিনি প্রাথমিক পর্যায়ে ৫০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়ার জন্য তা প্রস্তুত করেন। ইতিমধ্যে ৩৫ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা সফলভাবে সম্পন্ন হয়েছে।
তিনি তার খাদ্যসামগ্রী প্রত্যেকটি ইউনিয়নসহ পৌরসভার প্রত্যেকটি গ্রামে অসহায় মানুষদের তালিকা তৈরি করে তা নিজে থেকে এবং নেতাকর্মীদের দ্বারা ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন ।

তিনি তার বক্তব্যে বলেন জনগণ যেমন তাদের পবিত্র ভোট দিয়ে তাকে জনগণের সেবা করার সুযোগ করে দিয়েছেন তারই ধারাবাহিকতায় তিনি সব সময় সকল বিপদে-আপদে জনগণের পাশে থেকে তাদের সেবা করে যাবেন।

তিনি আরো বলেন তার এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পর্যায়ক্রমে চলতে থাকবে। যতদিন এই মহামারী মহামারী করোনাভাইরেসের কারণে মানুষ ঘর বন্ধ হয়ে থাকবে, কাজকর্ম বন্ধ থাকবে ততদিন তিনি জনগনের সেবায় নিজের সবটা দিয়ে নিয়োজিত থাকবেন। তিনি সকল নেতাকর্মীদের বলেন তারাও যেন দেশের এই করুন মুহূর্তে অসহায় মানুষদের পাশে এসে দাঁড়ান তাদের কাছে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

খাদ্য সামগ্রী বিতরণ করার সময় আরো উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌরসভার মেয়র আলহাজ্ব
মোঃ শরীফুল হক শরিফ এবং পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন সহ আরো নেতাকর্মীরা।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com