Wednesday , August 4 2021
Breaking News

শ্রীপুরে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন কমিউনিটির মধ্যে স্বাস্থ্য সুরক্ষা জীবাণুনাশক উপকরণ বিতরন করা হয়েছে।

করোনাকালে মানুষের পাশে থাকা চিকিৎসক, প্রশাসনের কর্মকর্তা, পুলিশ ও সাংবাদিকদের মধ্যে এসব বিতরণ করেন গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ প্রয়াত অ্যাডভোকেট মো. রহমত আলীর ছেলে জামিল হাসান দুর্জয়।

শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের সাবেক ভিপি আহসান উল্লাহ জানান, ওই নেতার পক্ষ থেকে শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স, স্বাস্থ্য কর্মী, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, শ্রীপুর থানা ও হাইওয়ে পুলিশ, শ্রীপুরে কর্মরত বিভিন্ন গণমাধ্যমকর্মীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা জীবাণুনাশক উপকরণ বিতরণ করা হয়। এর আগে করোনা পরিস্থিতিতে মোট তিনটি ধাপে শ্রীপুর উপজেলা তথা গাজীপুর-৩ সংসদীয় এলাকার দারিদ্র পিড়ীত কর্মহীন ২৬ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

শ্রীপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সিরাজী জানান, করোনা পরিস্থিতিতে ওই নেতার বিভিন্ন ক্ষেত্রে এসব সহায়তা প্রদান অব্যাহত থাকবে। শনিবার হ্যান্ড স্যানিটাইজার ও মাস্কসহ স্বাস্থ্য সুরক্ষা জীবাণুনাশক উপকরণের ২’শ প্যাকেট বিতরণ করা হয়েছে।

বিতরণে সহায়তা করেন শ্রীপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজাহার হোসেন মিলন, পৌর যুবলীগের সভাপতি হাসানুল ইসলাম আকন্দ শাওন, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক কাওসার শেখ কামাল, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রনি, শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুর রহমান হিমু প্রমূখ।

About provatbarta

Check Also

কাউন্সিলর মামুনুর রশিদ মামুন এর নির্দেশে মাদক মুক্ত অভিযান

মোঃশৈশব বাবু সিরাজগঞ্জ প্রতি‌নি‌ধিঃ লকডাউনের মধ্যেও একসাথে বসে হেরোইন সেবনকালে মাদকাসক্ত ৬ জনকে ধরে পুলিশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: