সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শেরপুরের শ্রীবরদীতে নতুন করে একজন করোনায় আকান্ত ১০ বাড়ি লকডাউন

শেরপুরের শ্রীবরদীতে নতুন করে একজন করোনায় আকান্ত ১০ বাড়ি লকডাউন

শেরপুর প্রতিনিধি:শেরপুরের শ্রীবরদীতে নতুন করে আরোও একজন করোনায় আক্তান্ত হয়েছে। ১৬ মে (শনিবার) রাতে মো. আজিম (২০) নামে একজনের দেহে কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। খবরটি নিশ্চিত করেছেন উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ। করোনায় সংক্রমিত ওই রোগীকে শনিবার রাতেই শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে আনা হয়। এসময় তার বসত ঘরের আশেপাশের ১০টি বাড়ি লকডাউন ঘোষনা করে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মন্জুর আহসান। ওই রোগীর বাড়ি উপজেলার ইন্দলপুল পূর্বপাড়া গ্রামে বাসিন্দা।
জানা যায়, গত ৭ মে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার আসাদুল ইসলাম করোনায় আক্তান্ত হন। পরে তার পবিারের ও নিকট আত্মীয় কয়েকজনের নমুনা সংগ্রহ করে কোভিড-১৯ পরীক্ষার জন্য ময়মনসিংহ পিসিআর ল্যাবে পাঠানো হয়। ১৬ মে শনিবার রাতে পরিবারের অন্যান্য সদস্যদের নমুনার রিপোর্ট নেগেটিভ আসলেও আসাদুলের চাচাতো ভাইয়ের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। পরে রাতেই উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসন সমন্বয়ে করোনায় সংক্রমিত ওই রোগীকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে নিয়ে আসা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তারের নির্দেশনায় ওই রোগীর বসত ঘরের আশেপাশের ১০টি বাড়ি লকডাউন ঘোষনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মন্জুর আহসান। এসময় উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) বন্দে আলী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রতিনিধি সহ অন্যান্যরা।
উল্লেখ্য যে, এপর্যন্ত শ্রীবরদীতে করোনায় আক্রান্ত হয়েছেন ৪ জন। এরমধ্যে ২ জন সুস্থ্য হয়েছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com