সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
টাঙ্গাইলে কালিহাতীতে পোষ্টমাষ্টারকে গুলি, ৫০ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইলে কালিহাতীতে পোষ্টমাষ্টারকে গুলি, ৫০ লাখ টাকা ছিনতাই

মোঃ সজীব হোসাইন, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা পোষ্ট অফিসের পোষ্টমাষ্টার মজিবর রহমান(৫০) কে গুলি করে ৫০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দূবৃর্ত্তরা ।

১৭ মে (রোববার) দুপুর ১টা ৩০মিনিটে কালিহাতী-বল্লা সড়কের বল্লা তাঁত বোর্ডে সংলগ্ন স্থানে এঘটনা ঘটে। স্থানীয়রা আহত মজিবর রহমানকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে পাঠায়। পরে অবস্থার অবনতি হলে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার দুপুর ১টা ৩০মিনিটের দিকে বল্লা পোষ্টমাষ্টার মজিবর রহমান কালিহাতী পোষ্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০লাখ টাকা উত্তোলন করে মোটর সাইকেল যোগে সহকর্মী রফিকুল ইসলামকে সাথে নিয়ে বল্লা তাঁত বোর্ডে সংলগ্ন সাবপোষ্ট অফিসের যাওয়ার সময় বল্লা স্থানে পৌঁছালে পিছন থেকে একটি মোটর সাইকেলে ৩জন আরোহী তাদের গতিরোধ করে। এসময় মজিবর রহমানের ডান পায়ের উরুতে ২টি গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। গুলির বিকট শব্দ ও তাদের চিৎকার শুনে স্থানীয়রা এসে মজিবর রহমানকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে কালিহাতী থানার পুলিশ ঘটনাস্থলে এসে গুলির খোসা উদ্ধার করে।

কালিহাতী সদর পোষ্ট মাস্টার আব্দুল মোমিন জানান, রোববার দুপুর দেড়টার দিকে বল্লা পোষ্টমাষ্টার মজিবর রহমান কালিহাতী পোষ্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০লাখ টাকা উত্তোলন করে সহকর্মী রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে বল্লা সাবপোষ্ট অফিসের যাওয়ার সময় এ ঘটনার খবর পাই।

কালিহাতী থানার ওসি তদন্ত নজরুল ইসলাম জানান,খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। সকল রোড ট্র্যাকিং করা হয়েছে। ছিনতাইকারীদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com