সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
সোমবার থেকে ফেনীর আংশিক চলমান সব কিছু বন্ধের ঘোষনা

সোমবার থেকে ফেনীর আংশিক চলমান সব কিছু বন্ধের ঘোষনা

সুজন গোলদার অ‌নিক, ফেনী প্রতি‌নি‌ধিঃ করোনাভাইরাসের(কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে ফেনীতে আগামীকাল সোমবার থেকে ওষুধ দোকান ছাড়া সবধরনের দোকানপাট ও গণপরিবহণ বন্ধের ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন। এরপর বিকালে পৌরসভার পক্ষ থেকে শহরের সব প্রান্তেই মাইকিং করা হচ্ছে।
এর আগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উদ্বুদ্ধ পরিস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো ওয়াহিদুজ্জামানের সভাপতিতে সভায় সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, সেনাবাহিনীর মেজর সুলতানুল আরেফিন,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজন্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা. সুমনী আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট গোলাম জাকারিয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ অংশ নেন। সভায় ফেনীবাসীকে করোনা ভাইরাস মুক্ত রাখতে গুরুত্বপূর্ণ কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় জানানো হয়, সোমবার থেকে ফেনী সদর উপজেলা ও পৌরসভা এলাকায় ঔষুধের দোকান ব্যতীত সকল দোকান ও বাজার বন্ধ থাকবে। এছাড়া রিক্সা, অটোরিক্সা, মোটর সাইকেল, সিএনজি সহ যানচলাচল বন্ধ থাকবে। এছাড়া ঈদে যদি কোন লোক বাড়িতে আসে তাহলে বাধ্যতামুলক কোয়ারেন্টিন এ রাখা হবে।
পৌরসভার পক্ষথেকে জানানো হয়, মানুষের নিত্যপ্রয়োজনীয় এবং সবজি পাড়া-মহল্লায় ভ্যানে করে পৌছানো হবে।
সভায় আরো জানানো হয় এখনও যদি সঠিকভাবে দমন না করা যায় তাহলে সামনে আর ভয়াবহ অবস্থা হবে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com